বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে খুন ও ডাকাতি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার

বরিশালে খুন ও ডাকাতি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার

বরিশালে খুনসহ একাধিক মামলা পলাতক ২ আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার রাতে মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িচর-খাজুরিয়া গ্রামে র‌্যাবের একটি টিম হানা দিয়ে নান্নু দেওয়ান (৩২) এবং জলিল দেওয়ানকে (৩০) গ্রেপ্তারে সফল পায়। সোমবার সকালে বরিশাল র‌্যাব রুপাতলী কার্যালয় থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এই গ্রেপ্তার অভিযানের বিষয়টি সংবাদমাধ্যমকে অবহিত করা হয়েছে।

 

র‌্যাব সূত্র জানায়- মেহেন্দিগঞ্জ থানায় নান্নু দেওয়ানের বিরুদ্ধে ডাকাতিসহ ০৩ টি মামলা এবং জলিল দেওয়ানের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে ০৩ টি মামলা রয়েছে।

একই তথ্য দিয়ে স্থানীয় একটি সূত্র জানায়- আদালতে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি থাকলেও তারা এলাকায় অবস্থান নিয়ে সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছিলেন। উভয়ের অত্যাচারে স্থানীয় বাসিন্দারা অতিষ্ঠ থাকলেও প্রভাব-প্রতিপত্তির কারণে মুখ খুলছিলন। রোববার তাদের গ্রেপ্তারের খবরে স্থানীয়রা স্বস্তি পেয়েছে।

র‌্যাবের ডিএডি শেখ মোফাচ্ছেল হক এ তথ্যের সত্যতা নিশ্চিত করে  জানান, উভয়কে গ্রেপ্তার দেখিয়ে সংশ্লিষ্ট মেহেন্দিগঞ্জ থানা পুলিশের হস্তান্তর করা হয়েছে।’

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech